1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে প্রাইভেটকারসহ গ্রেফতার একজন সক্রিয় চোর - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

টঙ্গীতে প্রাইভেটকারসহ গ্রেফতার একজন সক্রিয় চোর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫ বার

এফ এ নয়ন :
টঙ্গীর আমতলী কেরানীটেক এলাকা থেকে গতকাল সোমবার বিকেলে পারভেজ ওরফে চোরা পারভেজকে (২৮) গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার হেফাজত থেকে একটি একটি চোরাই প্রাইভেটকার জব্দ করা হয়েছে।
জানা যায়, গতকাল বিকেল সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানার এস আই নজরুল ইসলামসহ একদল পুলিশ উল্লেখিত এলাকার সড়কের পাশে অভিযান চালিয়ে গাড়ী চোর চক্রের সদস্য পারভেজকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার হেফাজত থেকে প্রাইভেটকার নং (ঢাকা মেট্রো গ-১২-৭৪৪৭) উদ্ধার করে।
গ্রেফতারকৃত পারভেজসহ তার সঙ্গীরা টঙ্গী, পূবাইলসহ বিভিন্ন এলাকায় বসবাস করে দির্ঘদিন যাবত গাড়ী চুরির করে আসছিলো।
উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর গাড়ী চুরির অপরাধে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নেয়ার পর কৌশলে সে থানা কম্পাউন্ড থেকে পালিয়ে যায়। ‘তার বিরুদ্ধে স্থানীয় থানাসহ বিভিন্ন থানায় গাড়ী চুরির একাধিক অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম