1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভেতরে কৃত্রিম লাইন, ফিরে যাচ্ছেন ভোটাররা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার ২ টি হেলমেটসহ মোটরসাইকেল পুলিশ হেফাজতে চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত আশুলিয়ার ইয়ারপুরে নৌকার গনজোয়ারে ভাসছে মুসা ঠাকুরগাঁওয়ে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের বার্ষিক পরীক্ষা চলছে । তিতাসে ৩২’শ কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ লক্ষ্মীছড়ির অবৈধ করাতকলে কাটছে সরকারি বনাঞ্চলের কাঠ! পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

ভেতরে কৃত্রিম লাইন, ফিরে যাচ্ছেন ভোটাররা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৬ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা উত্তর সিটির তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভেতরে অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের দিয়ে কৃত্রিম লাইন তৈরি করে রাখা হয়েছে। আর বাইরে থেকে সাধারণ ভোটাররা ঢুকতে না পেরে ভোট না দিয়েই ফিরে যাচ্ছেন। ভেতরে সরকারের দলের কাউন্সিলর প্রার্থীর এজেন্টরা নিজেই ভোট দিচ্ছেন। ওই কেন্দ্রের কোন বুথে বিএনপির মেয়র কিংবা কাউন্সিলর কোন প্রার্থীর কোন এজেন্টকে দেখা যায়নি। তবে কেন্দ্রের সার্বিক পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে রয়েছেন বলে দাবি করেছেন দায়িত্বরত প্রিসাইডিং অফিসার।

সকাল সাড়ে ৯টায় ওই কেন্দ্রে ঢুকতেই দেখা যায়, ১৪-১৫ বছর বয়সী বেশ কয়েকজন কিশোরের লাইন। সবার গলায় নৌকা প্রতীকের ব্যাচ ঝুলানো। এক কিশোরকে জিজ্ঞেস করতেই সে বললো- আমি তো ভোটার নই।

শুধু লাইনে দাঁড়িয়েছি। এসময় কেন্দ্রের ভেতরেই মহড়া দিচ্ছিলেন আরও বেশ কয়েকজন সরকার দলের নেতাকর্মী। তারা বাইরে থেকে সাধারণ ভোটারদের ঢুকতে বাধা দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম