1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর সঙ্গে আতিক-তাপসের শুভেচ্ছা বিনিময় - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

প্রধানমন্ত্রীর সঙ্গে আতিক-তাপসের শুভেচ্ছা বিনিময়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৬ বার

আবদুল্লাহ মজুমদারঃ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা সিটি করপোরেশনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপস। দুই সিটির দুই প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দুজনই নিজ নিজ সিটিতে জয়ের পথে রয়েছেন।

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা সিটির আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপস। দুই সিটির দুই প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দুজনই নিজ নিজ সিটিতে জয়ের পথে রয়েছেন।

আজ শনিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে তারা দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ফুল দিয়ে স্বাগত জানান।
শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলাম যখন গণভবনে প্রবেশ করছিলেন, তখন উপস্থিত সাংবাদিকরা তাদের ঘিরে ধরেন। তবে সে সময় কেউ কোনো প্রতিক্রিয়া জানাননি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম