1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাহরাইনে বৈধতার সুযোগ পাচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাহরাইনে বৈধতার সুযোগ পাচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ১৫৭ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
বাহরাইনে বৈধতার সুযোগ পাচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা
কোভিড-১৯ এ সংক্রমণের ফলে সৃষ্টি পরিস্থিতিতে অনিয়মিত হয়ে পড়া বাংলাদেশিসহ সব বিদেশি কর্মীদের বৈধতার সুযোগ করে দিয়েছে বাহরাইন সরকার। অবৈধ বিদেশি কর্মীদের বৈধ কাগজপত্র জমা দিতে ৯ মাসের সময় দিয়েছেন বাহরাইন কর্তৃপক্ষ। খবর ট্রেড অ্যারাবিয়ার।

তবে এই সময়ের মধ্যে বৈধ কাগজ জমা না দিলে তাদের দেশ ছাড়তে হবে বলে জানিয়েছে দেশটির শ্রমবাজার নিয়ন্ত্রক কর্তৃপক্ষ।

বর্তমানে বাহরাইনে প্রায় ৫০ হাজার অনিয়মিত বাংলাদেশি শ্রমিক রয়েছে। এই সিদ্ধান্তে দেশটিতে অবস্থানরত বাংলাদেশী কর্মীরা বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন।

কোভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে এই মুহূর্তে বাহরাইনে নতুন করে কোনও বিদেশী কর্মী নিচ্ছে না। তবে আগামী বছরের শুরুতে দেশটির অর্থনীতি পুরোদমে চাঙা হয়ে উঠলে সেখানে নতুন করে বিদেশি কর্মী নেয়ার প্রক্রিয়া শুরু হবে বলেও জানা গেছে। ইন্ডিপেন্ডেন্ট।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম