1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁহতে শিল্পী জনি হত্যার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন

ঈদগাঁহতে শিল্পী জনি হত্যার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ

সেলিম উদ্দীন, কক্সবাজার।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৯০ বার

ককসবাজার সদর উপজেলার ঈদগাঁহতে তরুণ জনপ্রিয় শিল্পী জনি হত্যার প্রতিবাদে বিশাল মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

সোমবার ১৯ অক্টোবর দুপুরে ঈদগাঁহ বাসষ্টেশনস্থ মহাসড়কে অনুষ্ঠিত মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন চট্টগ্রাম ও ককসবাজারের বিভিন্ন কণ্ঠশিল্পী, ইউটিউবার সাংস্কৃতিক কর্মী,বৃহত্তর ঈদগাঁহ মিউজিক সংগঠন,সাউন্ড ক্যলেন্ডার ও মিউজিয়াম, চকরিয়া উপজেলা ম্যাগাজিন শিল্পী গোষ্ঠী।

এসময় সাংস্কৃতিক কর্মী ও শিল্পী গোষ্ঠীর ব্যানারে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা শিল্পী জনির খুনিদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান,ঘটনার ১০ দিন পার হয়ে যাওয়ার পর ও জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।আগামীতে আরও কঠোর কর্মসূচি দেবে বলে জানান বক্তারা।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর সকাল ৮টার দিকে ঈদগাঁহ- ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা নামক স্থানে ডাকাতদলের আক্রমনে নৃশংস ভাবে নিহত হন জনি দে রাজ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম