1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঐতিহ্যবাহী আমতলী কামিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

ঐতিহ্যবাহী আমতলী কামিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নইন আবু নাঈমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১১৬ বার

বাগেরহাটের শরণখোলা ও মোরেলগঞ্জের মধ্যবর্তী ঐতিহ্যবাহী আমতলী ইসলামিয়া কামিল মাদ্রসা ও ইয়াতিম খানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচণা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার জুমার নামাজবাদ আমতলী মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এসময় বঙ্গবন্ধুর জীবনী ও তার সফলতা নিয়ে সংক্ষিপ্ত আলোচণা করেন আমতলী ইসলামীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু বক্কর মোহাম্মাদ আব্দুল্লাহ, খাউলিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন ফকির,মাদ্রাসার সিনিয়র শিক্ষক জিএম মকবুল হোসেন । সংক্ষিপ্ত আলোচণায় মাদ্রাসার অধ্যক্ষ আবু বক্কর মোঃ আবদুল্লাহ বলেন, বঙ্গবন্ধু দেশে প্রথম ইসলামিক ফাউন্ডেশন চালু করেন যা অনেকেই জানেন না । এছাড়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মসজিদ মাদ্রাসার উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন । যার জন্য আজ আমারা আগের তুলনায় কয়েক গুন বেশী বেতন পাই । এছাড়া তার প্রচেষ্টায় আজ পদ্মা সেতুর মত একটি বৃহৎ প্রকল্পের কাজ চলছে যা চালু হলে আমরা উপকৃত হবো । তাই ভাল কে ভাল বলতেই হবে ।

আলোচণা শেষে অধ্যক্ষ নিজেই দোয়া পরিচালনা করেন । তখন বঙ্গবন্ধু ও তার পরিবারসহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনায় সকলে হাত তুলে আল্লাহর কাছে দোয়া চান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম