1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারীর প্রতি ক্রমবর্ধমান সহিংসতা ও ধর্ষণের বিরুদ্ধে বাগেরহাটে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারীর প্রতি ক্রমবর্ধমান সহিংসতা ও ধর্ষণের বিরুদ্ধে বাগেরহাটে মানববন্ধন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার

সারাদেশে নারীর প্রতি ক্রমবর্ধমান সহিংসতা, ধর্ষণ এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার দুপুরে সুশাসনের জন্য নাগরিক (সুজন), বিকশিত নারী নেটওয়ার্ক, জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরাম, ইয়ূথ এন্ডিং হাঙ্গার এবং সর্বদলীয় সম্প্রীতি ফোরামের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন, সুশাসনের জন্য নাগরিক, বাগেরহাট জেলা সভাপতি মোজাফফর হোসেনসহ আরও অনেকে।

বক্তারা বলেন, ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- করতে হবে। ধর্ষণসহ নারীর প্রতি সকল ধরণের সহিংসতা রোধে রাষ্ট্রকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ধর্ষণসহ প্রতিটি নারী নির্যাতনের যথাযথ তদন্তের মাধ্যমে অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। নারীদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি করার দাবিসহ নানা দাবি উত্থাপন করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম