1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী বেগমগঞ্জ থেকে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

নোয়াখালী বেগমগঞ্জ থেকে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩০০ বার

নোয়াখালী বেগমগঞ্জ এখলাশপুর থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন বাহিনীর কিশোর ৭ গ্যাং সদস্যকে গ্রেফতার করে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

জানা যায় সোমবার ১৯ অক্টোবর জেলা পুলিশ সুপারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এই সময় বিভিন্ন স্থান থেকে সম্রাট বাহিনী নোসরোল্লহ নেহাল (৩৩) সুমন বাহিনী মোরশেদ আলম বাবু (১৮) মো. জহির(১৭), হৃদয় বাহিনী ইমাম উদ্দিন সাব্বির (১৯) তানজিদ মেহরাজ (১৮) দায়মুল ইসালম পাবেল (১৯) তুপান বাহিনী মো.জাবেদ (১৮) কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা উপজেলার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম