1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পটিয়ায় শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

পটিয়ায় শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকার

পটিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১২৯ বার

চট্টগ্রামের পটিয়ায় এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে তার শিক্ষক কামরুল ইসলামকে (২৮) আটক করেছে পুলিশ।

মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার মৃত সুলতান ফকিরের ছেলে। তিনি পটিয়া পৌর সদরের ১ নং ওয়ার্ডের আল্লাই মোহম্মদীয়া মাদ্রাসার শিক্ষক।

সোমবার (12 অক্টোবর) বিকেলে শিশুটির বাবা বলেন, আমার ছেলে পটিয়া শাহচাঁন্দ আউলিয়া কামিল মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করছেন।

গত রোববার রাত ৮ টার দিকে আমার ছেলে পটিয়া স্টেশন রোড় থেকে আমির ভান্ডার এলাকায় বাসায় আসার পথে মাদ্রাসা শিক্ষক কামরুল আমার ছেলেকে তার বাসায় নিয়ে যায়। সেখানে আমার ছেলেকে বলৎকার করে। পরে তাকে পেয়াজু দিয়ে বলে দেয় এ ঘটনা যাতে কাউকে না বলে।

তিনি আরো বলেন, পরে সে রাতে বাসায় এসে তার মাকে ঘটনাটি খুলে বলে। তার মা আমাকে জানালে আমি আমার ছেলেকে নিয়ে মাদ্রাসা শিক্ষকের বাসা খুঁজে বের করি। এবং স্থানীয় লোকজনদের জানানো হলে স্থানীয়রা তার বাসার রুমের বাইরে তালা মেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

কিত্তু মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম জানিয়েছেন, ‘আমি এ ধরনের কিছুই করি নাই। এমনি ছেলেটাকে আদর করেছিলাম। পরে তাকে পেয়াজু খেতে দিয়েছি।’

ঘটনার সত্যতা শিকার করে পটিয়া থানার এসআই বোরহান উদ্দিন বলেন, শিশু বলৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত শিক্ষক ঘটনার বিষয়টি স্বীকার করেছেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম