1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা

সফিকুল ইসলাম রিপন,নরসিংদী:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১০৭ বার

দশম শ্রেণির এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে নির্যাতিতা ওই ছাত্রী বাদী হয়ে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন।
এর আগে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার সরকারি রাজু অডিটরিয়ামে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি আসাদুলহক চৌধুরী শাকিল উপজেলার পাড়াতলী কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের নেতা আমিনুল হক চৌধুরীর ছেলে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির ও নির্যাতিতার পরিবার জানান, ওই স্কুল ছাত্রীর সাথে ছাত্রলীগ নেতা শাকিলের সাথে ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ে করার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজু অডিটরিয়ামে নিয়ে যায় শাকিল। কিন্তু বিয়ে না হওয়ায় কিছুক্ষণ পর ওই ছাত্রীকে তার বাড়ি পাঠিয়ে দেয়া হয়।
পরবর্তীতে রাত ১০টার দিকে বিয়ে করার কথা বলে আবারও বাড়ি থেকে ওই অডিটরিয়ামে ডেকে আনা হয় ছাত্রীটিকে। পরে সেখানে এক সহযোগীর সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণকরে ছাত্রলীগ নেতা শাকিল। এসময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই স্কুল ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়।
খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে। শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম