1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত২, আহত ৬ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত২, আহত ৬

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১১২ বার

গাইবান্ধার তুলসীঘাটে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ৬জন আহত হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার তুলসীঘাট নামক এলাকায় পিক আপ ভ্যান ও অটো রিক্সার সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নেয়ার পর অপর আর ১ জনের মৃত্যু হয়। এছাড়াও এ ঘটনায় আরো ৬ জন আহত হয়েছে এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। হানপাতালে নিয়ে আসা নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, দুপুরে গাইবান্ধা থেকে পলাশবাড়ী যাচ্ছিল পি-আপটি, এসময় অপরদিক থেকে আসা অটোরিস্কাটি মুখোমুখী সংঘষ হয়, এতে ধুমরে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায় অটোরিস্কাটি। পরে স্থানীয় ও ফায়ার সভিস কমীরা উদ্ধার করে আহতদের গাইবান্ধা সদর হাসপাতালে ভতি করলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম