1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা উপজেলা ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু

গুইমারা উপজেলা ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৪১ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মান নিয়ে উগ্র মৌলবাদী গোষ্ঠীর ধর্মীয় ভূল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে গুইমারা উপজেলা ছাত্রলীগ।
২২ নভেম্বর সকাল ১০ ঘটিকায় গুইমারা বাজার পুলিশ বক্সের সামনে ছাত্রলীগের( ভারপ্রাপ্ত) সভাপতি আনন্দ সোমের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুইমং মারমা। তিনি তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু ও তার পরিবার নিয়ে অতীতে ষড়যন্ত্র হয়েছে এখনও চলছে উগ্রবাদী গোষ্ঠী বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে জাতির জনকের ভাস্কর্য নির্মান নিয়ে অপকৌশলের আশ্রয় নিচ্ছে তাই ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান। মানববন্ধনে একজন মুক্তিযোদ্ধা ফেষ্টুন হাতে অংশ নিতে দেখা গেছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবু তাহের, সমীরন পাল, জনার্ধন সেন, যুবলীগ নেতা ইব্রাহিম মীর, সেচ্ছাসেবকলীগ নেতা সম্রাটশীলসহ আওয়ামীলীগ ও সহোযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ। ছাত্রলীগ সভাপতি সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে ঘন্টাব্যাপী মানববন্ধনের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম