1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাস পূজা মন্ডপ পরিদর্শন করলেন উপমন্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Tips Mudah Menang dalam Permainan Slot Aztec Bonanza বর্তমান এবং  ভবিষ্যৎ প্রজন্ম একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হবে – মো. তাজুল ইসলাম, (এলজিইডি মন্ত্রী) পোকখালী’র ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর ভিসির নির্দেশে বন্ধ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন, মানেনি কুবি শিক্ষকরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী ঘূর্ণিঝড়ে রাউজানে দুইটি ঘর বিধ্বস্ত, বিচ্ছিন্ন  বিদ্যুৎ সংযোগ  রাশিয়া তালেবানকে আমন্ত্রণ জানিয়েছে বৃহত্তর বার্ষিক অর্থনৈতিক ফোরামে উদাহরণ দিয়ে বলতে পারবেন না, কোথাও আমরা মানবাধিকার লঙ্ঘন করেছি – সেনা প্রধান 

রাস পূজা মন্ডপ পরিদর্শন করলেন উপমন্ত্রী

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৯৭ বার

বাগেরহাট জেলার, মোংলা রামপাল উপজেলার বিভিন্ন রাস পূজা মন্ডপ পরিদর্শন করেন করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। সকালে থেকে সারাদিন ব্যাপী মোংলা ও রামপালের বিভিন্ন রাস পুজা মন্ডপ পরিদর্শনে যান তিনি। উপমন্ত্রী রাস পুজায় সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং ভাতৃত্ব ও সম্প্রীতির মধ্যদিয়ে এ উৎসব পালন হয়েছে বলে আশা ব্যক্ত করেন।

এ সময় মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী, মোংলা উপজেলার পুজা উৎযাপন কমিটির সভাপতি পিযুষ , চিলা ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান গাজী আকবার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সবুজ হাওলাদার সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম