1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাব-১০ এর অভিযান ডেমরায় ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

র‌্যাব-১০ এর অভিযান ডেমরায় ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য গ্রেফতার

মো.বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১০৫ বার

রাজধানীর ডেমরায় র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজট কোম্পানির অভিযানে (স্পেশাল কোম্পানি) মো. নাজিম (২০) নামে ছিনতাইকারী দলের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে কাঠের বাটযুক্ত ১ টি চাকু, ১ টি জিলেট ব্লেড ও ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। মঙ্গলবার বেলা ১১ টায় তাকে আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। সোমবার বিকালে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ডেমরার দেইল্লা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঢাকা শহরে ভাসমান, তার পিতার নাম মৃত মজনুল হক। এ বিষয়ে সোমবার দিনগত রাতে ডেমরা থানায় নাজিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন র‌্যাব-১০।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১০ এর বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মোহাম্মদ শরীফুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য নাজিমকে গ্রেফতার করা হয়েছে। সে ঢাকা শহরে ভ্রাম্যমান হলেও বেশ কিছুদিন ধরে ডেমরায় ছিনতাই করছিল। চাকু ও ব্লেডের ভয় দেখিয়ে পথচারী ও চলামান যানবাহনের যাত্রীদের কাছ থেকে মোবাইল, টাকা পয়সা ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত নাজিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম