1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চীন হতে পাওয়া এলইডি বাল্ব গ্রহণ করা হলো চট্টগ্রামে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা

চীন হতে পাওয়া এলইডি বাল্ব গ্রহণ করা হলো চট্টগ্রামে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ১০১ বার

কে এম ইউছুফ : চীন সরকার হতে অনুদান হিসেবে প্রাপ্ত এলইডি বাল্ব বিতরণ অনুষ্ঠান হয়েছে চট্টগ্রাম নগরীতে।
স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি থেকে এলইডি বাল্বগুলো গ্রহণ করেন- হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম এবং উপজেলার ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর জামান সিআইপি।

আজ শনিবার (২ জানুয়ারী) চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লে-ভিউ’তে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

এছাড়া চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম এবং চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান এবং মন্ত্রণালয় ও বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম