1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বপ্ন শপিং শপ এখন আশুলিয়ার বাইপাইলে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

স্বপ্ন শপিং শপ এখন আশুলিয়ার বাইপাইলে

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ৪৭১ বার

২৩শে জানুয়ারি শনিবার দুপুরে ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের বাইপাইল জিরো পয়েন্টের পূর্ব উত্তর কোন জুরে টিআই জাহাংগীর হাইওয়ে পুলিশ বক্স ঘেসে আর এম এস টাওয়ার যার সত্বাধীকারি আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান
জননেতা জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, স্বপ্ন সুপার শপ শুভ উদ্বোধন করেন, এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মনিরুল ইসলাম ভূঁইয়া, ৭ নং ওয়ার্ড মেম্বার হারুন মন্ডল, ৯ নং ওয়ার্ডের মেম্বার শফিক ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আমিনুল ইসলাম সহ আরো অনেকে। ধামসোনা ইউনিয়নের একজন ক্রেতা বলেন আমাদের ইউনিয়নের চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম সাহেব আমাদের সুবিধার ও হয়রানী থেকে বাচানোর জন্য আমাদের ইউনিয়নে তার নিজস্ব বিল্ডিংয়ে স্বপ্ন শপিং শপ উদ্বোধন করার মর্ধ্য দিয়ে আমাদেরকে আর দূরে কোথাও যেতে হবেনা আমাদের ইউনিয়নের বাইপাইলেই শপ করতে পারবো বলে খুবই ভালো লাগছে।

আশুলিয়া থানা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির প্রতিস্ঠাতা চেয়ারম্যান জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম সিকদার শ্যামল বাংলার এ প্রতিবেককে বলেন, আমাদের আর উত্তরায় বা দূরে কোথাও যেতে হবেনা এখন বাড়ীর নিকটতম বাইপাইলে ১০ টাকা গারী ভারা দিয়ে ২০ মিনিটে শপিং করে বাসায় আসতে পারবো আমরা ভাদাইলবাসী। তিনি আরও বলেন স্বপ্ন শপিং শপের মত একটি বৃহৎ শপিংমল আমাদের আশুলিয়া বাইপাইলে আসাতে আমরা আশুলিয়াবাসী অত্যন্ত আনন্দিত আমরা এখন অল্প সময়ে কেনাকাটা করতে পারবো সেই সাথে ধন্যবাদ জানাই এসিআই কোম্পানি কে।
ক্রেতাদের মর্ধ্যে সানজিদা শারমিন সুমি বলেন বাইপাইলে স্বপ্ন সুপার শপ হওয়াতে সবচেয়ে বেশি খুশি হয়েছি আমি, এখন আর দূরে যেতে হবেনা, অপেক্ষায় ছিলাম কবে চালু হবে। স্বপ্ন সুপার শপ উদ্বোধন হওয়ার মর্ধ্য দিয়ে কিছুক্ষণের মধ্যেই ক্রেতাদের পছন্দের কেনা কাটায় ভির জমে যায়। ক্রেতাদের অনেকেই খুব আনন্দে পছন্দের পন্য টলিতে বহন করে খুজতে ব্যাস্ত হয়ে পরে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম