1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিঠু রায়ে’র ঈদ ফিকশন “চুপি চুপি প্রেম” - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা সোনারগাঁয়ে জামায়াতের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ

মিঠু রায়ে’র ঈদ ফিকশন “চুপি চুপি প্রেম”

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৫১৬ বার

ঈদের জন্য নির্মিত হলো রোমান্টিক কমেডি নাটক “চুপি চুপি প্রেম” রচনা চয়ন দেব ও পরিচালনায় মিঠু রায়, চিত্রগ্রহণ করছেন আদিত্য মনির। লকডাউনের আগে উত্তরায় বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। প্রচারিত হবে সেভেন টিউনস এন্টারটেইন্টমেন্ট চ্যানেলে।

নাকটটিতে অভিনয় করেছেন জে.এস হিমি, আরশ খান, কাজী উজ্জ্বল, আনোয়ার হোসেন, তমা ইসলাম।
-অহনা নিলয়কে প্রচন্ড ভালোবাসে। দুজন দুজনকে খুব ভালোবাসে। অহনা খুবই সরল টাইপের মেয়ে। খুবই আহ্লাদে টাইপের ধনী বাবার একমাত্র মেয়ে। নিলয় ও অহনার ভালোবাসার খুনসুটিতে পুরো গল্প এগিয়ে যায়। নিলয়ের সাথে রুমমেট রাসেল,কালো ও স্বাস্থ্যবান। নিলয়কে বড় ভাই হিসেবে মানে। রসিক টাইপের ছেলে। সবসময় গল্প হাস্যরসে মাতিয়ে রাখে সে। সেও একটা মেয়েকে পছন্দ করে, নাম রিয়া। কিন্তু মেয়েটা ওকে পছন্দ করে না।
নাটকীয়তার এক পর্যায়ে অহনার বাবা আমিরূল হক বিয়ে ঠিক করেন অহনার। অহনা কোন পথ না পেয়ে সব ছেড়ে পালিয়ে আসে নিলয়ের কাছে। নিলয়ের খারাপ লাগছিল দুটি পরিবারের কথা ভেবে। সে বুঝতে পারে অহনা বাবার একমাত্র মেয়ে তিনি অহনাকে খুব ভালোবাসেন। তাছাড়া নিলয়ের জব ছিল না। গ্রামের বাড়ীতে মা-বোন ছিল। তাই সে অহনাকে আমিরূল হকের কাছে ফিরিয়ে দিয়ে আসে। অহনা খুব কষ্ট পায়। আমিরূল হক নিলয়ের মুখে সব কথা শুনে বুঝতে পারেন, নিলয় ভালো ছেলে। নিলয় সময় চাচ্ছিল একটা ভালো চাকরি, অতঃপর আমিরুল হক অহনাকে বলেন, নিলয়কে তিনি সময় দিলেন। সেটা গিয়ে যেন অহনা নিলয়কে বলে। অহনা একবুক ভালোবাসা নিয়ে দৌড়ে গিয়ে, নিলয় কে জড়িয়ে ধরে সব কথা খুলে বলে। দুজনে বুঁনতে থাকে আগামী সুন্দর দিন সাজানোর স্বপ্নগুলো।

ধন্যবাদান্তে-

মিঠু রায়
নির্মাতা
ক্রিয়েটিভ মিডিয়া ফ্যাক্টরী
মোবাইল-০১৬৭৩৬৭৫০৫৬

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম