1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করায় মিলন বিকাশ ত্রিপুরার নামে আটক -১ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

গুইমারাতে ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করায় মিলন বিকাশ ত্রিপুরার নামে আটক -১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৬২ বার

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
খাগড়াছড়ির গুইমারায় গোসল করার সময় গোপনে ৭ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করার কারনে মিলন বিকাশ ত্রিপুরার নামে ১ জনকে আটককরেছে পুলিশ। মিলন বিকাশ ত্রিপুরা রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ির অরুন পাড়া এলাকার মনসারাই ত্রিপুরার ছেলে।

রবিবার চারটার দিকে পারুল বেগমের মেয়ে গোষল করার সময় দেখে মিলন গোসল খানার উপরে বসে তার ভিডিও ধারন করছে। সে বিষয়টি প্রতিবেশীদের জানালে ,তারা মিলনকে মোবাইল সহ আটক করে পুলিশের নিকট সোর্পদ করে।
পারুল বেগম এসে সন্ধ্যায় থানায় গিয়ে মিলনের বিরুদ্ধে মামলা করেন।
গুইমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মিজানুর রহমান জানান,একমাস আগে মিলন ত্রিপুরা বিজিবি হাসপাতালে চাকুরিরত রিমা ত্রিপুরাকে বিয়ে করে।নবদম্পতিকে নিয়ে জালিয়াপাড়া হোসেন আলীর বাড়িতে ভাড়াটে হিসেবে বসবাস করতো।পাশাপাশি রুমে দুই কন্যা সন্তানকে নিয়ে থাকেন পারুল বেগম।সেও বিজিবি হাসপাতালে আয়ার কাজ করে। মেয়েরা গোসল করার সময় বেশ কিছুদিন যাবৎ মিলন গোপনে ভিডিও ধারন করতো।পরে তার স্ত্রী ডিউটিতে গেলে বন্ধুদের নিয়ে ওই ভিডিও দেখতো।এঘটনায় মোবাইল ফোন জব্দকরা সহ মিলনের নামে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে এবং তাকে খাগড়াছড়ি আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম