1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে হুসেইন মোহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া, মিলাদ ও আলোচনা সভা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

চৌদ্দগ্রামে হুসেইন মোহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া, মিলাদ ও আলোচনা সভা

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৫৩ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ জুলাই) চৌদ্দগ্রাম বাজারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরশাদ উল্যাহ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মেম্বার, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি নজির আহম্মেদ, সাধারণ সম্পাদক সোহাগ মোর্শেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ নজির আহম্মেদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভা যুব সংহতির সভাপতি শাহাদাত হোসেন পিন্টু, সহ-সভাপতি কামাল হোসেন, জেলা ছাত্রসমাজের সদস্য মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রসমাজের সভাপতি মো: সোহাগ, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মহসিনসহ বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি, যুব সংহতি ও ছাত্রসমাজের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম