1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ৫৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১৭২৮ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

মাগুরায় ৫৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১৭২৮

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৬৮ বার

মাগুরায় আজও নতুন করে আরো ৫৮ জন করোনা পজিটিভ রুগি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাড়ালো ১৭২৮ জনে।
৪জুলাই রবিবার মাগুরা সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে আজ নতুন করে আরও ৫৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। তাছাড়া এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৩৩৪ জন। হোম আইসোলেশনে আছে ৩২৩জন, হাসপাতালে ভর্তি ৪১ জন।

অদ্যাবধি মৃত ৩০ জন। মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানা গেছে, ৪ জুলাই (রবিবার) জেলায় যে নতুন করে ৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে,এদের মধ্যে মাগুরা পৌরসভায়-৩৩, সদর উপজেলায়-১৫ , শ্রীপুর- ০৩,,শালিখা-০২ জন, মহম্মদপুর উপজেলায় -০১জন,ঝিনাইদহ জেলার -১জন,যশোর জেলার-০১জন,কুষ্টিয়া জেলার-০১জন,পিরোজপুর জেলার-০১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম