1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে ইএলডিসি’র সার্টিফিকেট এওয়ার্ড বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

কুবিতে ইএলডিসি’র সার্টিফিকেট এওয়ার্ড বিতরণ

সাঈদ হাসান, কুবি |
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি)’র উদ্যোক্তা ও নেতৃত্ব উন্নয়ন নিয়ে কাজ করা সংগঠন ‘এন্ট্রোপ্রেনিয়রশীপ এন্ড লিডারশীপ ডেভলপমেন্ট ক্লাব (ইএলডিসি)’ এর উদ্যোগে ফিউচার লিডার প্রোগ্রামে (এফএলপি) অংশগ্রহণকারী বিজয়ীদের সার্টিফিকেট এওর্য়াড বিতরণ করা হয়।

শনিবার (৪সেপ্টম্বের) বিকাল ৪টায় ভার্চুয়াল জুমে এ্যাপের মাধ্যমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইএলডিসি’র মডারেটর মাহফুজুর রহমানের সভাপতিত্বে এবং সুমাইয়া কবিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল ও পারটেক্স স্টার গ্রুপের সিও কে এম আলী।বিশেষ অথিতি হিসেবে ছিলেন ড়িন বিজনেস অনুষদ অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, ও কাইয়ুম ইসলাম সোহেল সিনিয়র এইচ আর এম ম্যানেজার আরএসপিএল হেলথ বাংলাদেশ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, কোন লিডার মানুষকে যা প্রভাবিত করতে চাই তা প্রথমে তাকে বিশ্বাস করতে হবে। আর সেই বিশ্বাস হতে হবে ১০০ ভাগ। আর যে সফল অর্জন করে নাই, তার কথা শুনা ও বিশ্বাস করা আমাদের শিক্ষার্থীদের উচিত নয়। লিডার যদি অপব্যবহার করে তাহলে তার অধিনস্তরাও সেই পথে অগ্রসর হবে। কারণ সবাই লিডারকে অনুসরণ করে। এইজন্য তোমাদের যোগ্য নেত্বতৃ হিসাবে গড়ে তুলতে হবে।

বেঙ্গল ও পারটেক্স স্টার গ্রুপের সিও কে এম আলী বলেন, কোন ব্যক্তি সফল হওয়ার আশা নিয়ে প্রতিযোগিতা করতে আসে। বাংলাদেশে বর্তমানে চাকরি খোঁজা খুব কষ্ট। কারণ তাদের কাছে কম্পিউটার ও ইংরেজি ভাষার দক্ষতা থাকে না। তাই প্রতিটার শিক্ষার্থীর পড়াশুনার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনে যুক্ত থাকা উচিত।

অনুষ্ঠান ইএলডিসি ফিউচার লিডার প্রোগ্রাম (এফএলপি) অর্জন করেছে লাবিবা ইসলাম এবং রাসেল আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম