1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মসজিদে আর্থিক অনুদান দিলেন তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

মসজিদে আর্থিক অনুদান দিলেন তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ বার

কুমিল্লা তিতাসে প্রতিষ্ঠিত সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব। এ সংগঠনের মাধ্যমে সবর্দা সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে আর্থিক ও মানবিক সহযোগিতা করে আসছে। উল্লেখ্য মসজিদ মাদরাসা দ্রাতব্য প্রতিষ্ঠান বিভিন্ন এতিমখানায় ভিন্ন ভাবে আর্থিক সহযোগিতা করে থাকে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১০ সেপ্টেম্বর) তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের ভাটিপাড়া মৌলভী বাড়ি জামে মসজিদে উন্নয়ন কাজের জন্য ছয় হাজার ইট বাবদ নগদ আটান্ন হাজার টাকা দান করা হয়।

নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি হাজী শহিদুল্লাহ প্রধান, স্থানীয় সম্মানিত ব্যক্তি হাজী শফিকুল ইসলাম, রফিক, শাহজালাল, মোস্তাক, তাইজুল ইসলাম, মসজিদের ইমাম রেজাউল করিম, সংগঠনটির প্রতিষ্ঠাতা রুবেল খান রাজ, পৃষ্ঠপোষক এমআই টিপু, সিনিয়র সহ-সভাপতি শাহআলম, সহ-সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক চান বাদশা মোল্লা, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক ইয়াছিন ভূইয়া, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, সদস্য শাকিল, সবুজ, সালাউদ্দিন, রহুল আমিন, রবিউলসহ গ্রামের মুসল্লিরা।

আর্থিক অনুদানে সার্বিক সহযোগিতা করেন, ক্লাবটির সভাপতি সালাউদ্দিন, রেজাউল তালুকদার, ইব্রাহিম মুন্সি, স্বপন, রিয়াদ ও ফয়েজ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম