1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি বেলাল সম্পাদক রঞ্জন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

রাউজানে তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি বেলাল সম্পাদক রঞ্জন

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৩৪ বার

বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল,কলেজ, মাদ্রাসা) ৩য় শ্রেণী কর্মচারী পরিষদ রাউজান উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন (সোমবার) দুপুরে পৌরসভা কনফারেন্স রুমে রাউজান উপজেলা আহবায়ক মাওলানা মুনসুর উদ্দিন নিজামীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।মাওলানা এম বেলাল উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা আহবায়ক বিজয় বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক মোহাম্মদ ফারুক,ব্যবসায়ী তহিদুল আনোয়ার বাবুল।

এতে মাওলানা এম বেলাল উদ্দিনকে সভাপতি ও রঞ্জন সরকারকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নুরুল আবছার,সহ সভাপতি দিলীপ বরন দাশ,হাবিবুর রহমান,যুগ্ন সাধারন সম্পাদক আহসান উল্লাহ,ছাবের হোসেন,স্বপন দাশ,এস এম গিয়াস উদ্দিন,অর্থ সম্পাদক রনজিত সরকার,সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম,সহ সাংগঠনিক মামুনুল আলম,রহমত উল্লাহ,মোহাম্মদ হাসান,দপ্তর সম্পাদক চন্দন দাশ,প্রচার সম্পাদক মোহাম্মদ আকতার হোসেন,সমাজ কল্যান সম্পাদক নারায়ন চক্রবর্তী,মহিলা বিষয়ক সম্পাদক সামছুন্নাহার ছিদ্দিকা,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রত্মা দে,সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুমি আকতার,ক্রীড়া সম্পাদক মুহাম্মদ শফিকুল আলম,নির্বাহী সদস্য মাওলানা মনসুর উদ্দিন নিজামী ও বিজয় বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম