1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে সংবাদ ও মানবাধিকার কর্মী এজাজ আহম্মেদের উপরে আবারো হামলা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে

রংপুরে সংবাদ ও মানবাধিকার কর্মী এজাজ আহম্মেদের উপরে আবারো হামলা

খন্দকার রাকিবুল ইসলাম,রংপুর ব্যুরো
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১২০ বার

রংপুর সদরের ঠিকাদার পাড়া এলাকায় এজাজ আহমেদ নামে এক সংবাদ ও মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখমের ঘটনা ঘটেছে।পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

আহত ওই সাংবাদিক হলেন, জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার রংপুর বিভাগীয় প্রধান, ইবিএস নিউজ২৪ ডটকম’র সহ সম্পাদক, আহবায়ক বাংলাদেশ রিপোর্টাস ক্লাব রংপুর এবং আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) রংপুর বিভাগীয় কমিটির সভাপতি।

আহত এজাজ আহমেদ জানান, ১৮ মে বিকালে ঠিকাদার পাড়া থেকে ডেস্কটপ মেরামত করার জন্য রিকশা যোগে যাচ্ছিলাম। কিছু দুর যেতে না যেতেই ষ্টেশন রোড মেগা সেলুনের সামনে পৌছালে সন্ত্রাসী সুজন শেখ আমাকে হত্যার উদ্দেশ্য আমার মাথা লক্ষ করে লোহার রড দিয়ে আঘাত করে, আমি মাথা সরানোর ফলে আঘাতটি আমার পায়ে লাগে এবং পা ভেঙ্গে যায়। চলন্ত রিকশায় একের পর এক আঘাতে আমার শরীর বিভিন্ন জায়গা জখম ও সাথে থাকা কম্পিউটারের ডেক্সটপটি ভেঙ্গে যায়।

আহত সাংবাদিক রিকশা থেকে নেমে কোনো রকমে হামাগুড়ি দিয়ে নিজ দোকানের দিকে আসার চেষ্টা করলে সুজন শেখের সন্ত্রাসী বাহিনী লাঠিসোঠা, অস্ত্র ও লোহার রড দিয়ে এলোপাথাড়ি তাকে আঘাত করতে থাকে। পরে স্থানীয়রা সন্ত্রাসীদের বাধা দিলে আহত সাংবাদিক এজাজ আহমদ তার নিজ দোকান মের্সাস মায়ের দোয়া আয়রন ষ্টোর এ প্রবেশ করেন।

পরে আবারও সুজন শেখ ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে আঘাত ও দোকান লুটপাট করার উদ্দেশ্য আমার দোকানে আসেন। এসময় আমার ভাই মেরাজুল ইসলাম তাদেরকে বাধা দিলে তারা তাকেও বেধড়ক মারপিঠ ও জখম রক্তাক্ত করেন। আমি ও আমার ভাইয়ের চিৎকারে পাশের লোকজন সেখানে ছুটে আসেন এবং আমাদের দুইভাইকে রক্ষা করেন। সন্ত্রাসীরা সবার সামনে বলতে থাকে যে যদি আর একটু আগে তোকে পেতাম তাহলে তোকে খুন করে লাশ গুম করে ফেলতাম। এবং অকথ্য ভাষায় গালাগালিজ করতে থাকে। পরে ঘটনাস্থলে থানা পুলিশ অবস্থান করলে কৌশলে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।স্থানীয়রা তখন আমাকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এজাজ আহমেদ আরো বলেন এর আগে কোতয়ালী থানায় আমার পিতার দায়ের কৃত মামলা উঠিয়ে নেওয়ার জন্য আসামিরা কয়েকদিন থেকে হুমকি ধামকি দিচ্ছে এবং মামলা তুলে না নেওয়ার কারণে ঐ সন্ত্রাসীরা আমার উপর হামলা করে।

এলাকাবাসী জানান, আমরা দুই ভাইয়ের চিৎকার শুনে সেখানে উপস্থিত হই এবং দেখতে পাই কিছু সন্ত্রাসী তাদেরকে লাঠি সোঠা, ধারালো ছোরা ও লোহার রড দিয়ে আঘাত করতে থাকে। পরে সবাই মিলে তাদের দুই ভাইকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করা হয় । এবং পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।

তবে সাংবাদিক এজাজ আহমেদ রংপুর মেডিকেলে থাকা অবস্থায় কোতয়ালী থানায় ৪ জনকে আসামী করে এজাহার করলেও এখন পর্যন্ত কোনো আসামি ধরা পড়েনি। সন্ত্রাসীদের খুবই দ্রুত গ্রেফতারের দাবি জানান সাংবাদিক এজাজ আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম