1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে আইসক্রিম কারখানায় ভোক্তা অধিকারের অভিযানে ২ লাখ টাকা জরিমানা, কারখানা সিলগালা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

চৌদ্দগ্রামে আইসক্রিম কারখানায় ভোক্তা অধিকারের অভিযানে ২ লাখ টাকা জরিমানা, কারখানা সিলগালা

মুুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৪২ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে ক্ষতিকর রঙ ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম তৈরীর অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ‘কোয়ালিটি আইসবার’ নামে এক আইসক্রিম ফ্যাক্টরীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় কারখানাটি সিলগালা করা হয়।

বুধবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার মিয়াবাজার এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লার সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, ওই এলাকায় মেসার্স নিউ কোয়ালিটি আইসবার নামের একটি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে ক্ষতিকর রঙ মিশিয়ে দেশের নামিদামি ব্র্যান্ডের নামে আইসক্রিম বাজারজাত করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওই কারখানায় অভিযান চালানো হয়। এ সময় রঙ মিশ্রিত বিভিন্ন ব্রান্ডের ১০ হাজার নকল আইসক্রিম, ৩০ হাজার মোড়ক, ২৬ কৌটা অনুমোদনহীন রঙ ও ২০ কেজি চকলেট পাউডার জব্দ করা হয়। পরে সেগুলো ধ্বংস করা হয়। অভিযানে কারখানার মালিক মো. মানিককে দুই লাখ টাকা জরিমানা ও কারখানাটি সিলগালা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম