1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারায়ণগঞ্জে পুলিশ - বিএনপি সং*ঘ*র্ষে নিহত ১ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়ণগঞ্জে পুলিশ – বিএনপি সং*ঘ*র্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৫ বার

নারায়ণগঞ্জ ২ নং রেল গেটে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিছিল বের করার সময় পুলিশ – বিএনপির নেতাকর্মীদের মাঝে গোলাগুলিতে ১ জন নিহত হয়েছেন। আহত অন্তত ২০-২৫ জন।

শহরের ২নং রেলগেইটে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০:৩০ মিনিট থেকে শুরু হওয়া এ সংঘর্ষ চলে বেলা ১২ টা প্রয্যর্ন্ত।

নিহত যুবকের নাম রাজ আহম্মেদ শাওন। সে ফতুল্লার এনায়েত নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাহেব আলীর ছেলে।

সকাল সাড়ে ১০টায় বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করলে শুরু হয় পুলিশ নেতাকর্মীদের মাঝে তুমুল সংঘর্ষ । বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করছে। বিপরীতে পুলিশ রাবার বুলেট, টিয়ারশেল ও গুলি ছুড়ছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম