1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৫ বার

আজ সকাল ৮ ঘটিকা থেকে নাঙ্গলকোট জামায়াতে ইসলামীর উত্তর আমীর মাষ্টার আব্দুল করিমের সভাপতিত্বে ও নাঙ্গলকোট দক্ষিণের আমীর মুহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় ভার্চুয়ালি এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সম্মেলন প্রধান অতিথির হিসেবে আলোচনা রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবুল হাসনাত আব্দুল হালিম,
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কর্মীরা হলো এক একজন দায়িত্বশীল, দায়িত্বশীলের জায়গা থেকে আমাদের কে ভূমিকা রাখতে হবে। মহান আল্লাহ আমাদেরকে তার প্রতিনিধি হিসেবে দুনিয়াতে পাঠিয়েছেন তার গোলামী করার জন্য,তাই সর্বাবস্থায় মহান আল্লাহর গোলামী করতে হবে। এবং এইদেশে ইসলামী আন্দোলনকে প্রতিষ্ঠা করার জন্য নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও কুরবানী করতে হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, কুমিল্লা মহানগরীর আমীর কাজী দ্বীন মুহাম্মদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা ভারপ্রাপ্ত আমীর মুহাম্মদ শাহজাহান এডভোকেট, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মুহাম্মদ ইয়াছিন আরাফাত, কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি ড.সৈয়দ সরওয়ার সিদ্দিকী,কুমিল্লা দক্ষিণ জেলা সহকারী সেক্রেটারি ডা:আব্দুল মুবিন,মুহাম্মদ মাহফুজুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ড.দেলোয়ার হোসেন, নাঙ্গলকোট পৌর-সদর আমীর মাওলানা এস এম মহিউদ্দিন, পৌর-সদর শাখা সেক্রেটারি আবু দাউদ বি এস সি,দক্ষিণ সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম হাসান,উত্তর শাখা সেক্রেটারি ইউসুফ আলী ও স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম