1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকার ২৬ টি থানার কর্মীসভা করবে বিএনপি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে

ঢাকার ২৬ টি থানার কর্মীসভা করবে বিএনপি

মোঃ জাকির হোসেন -
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৯৬ বার

ঢাকা মহানগর উত্তর বিএনপির ২৬ টি থানায় কর্মীসভা করবে বিএনপি। আগামী ২৮ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ১৩ দিনে ২৬ টি থানার এ কর্মীসভা অনুষ্ঠিত হবে। কর্মীসভা গুলো প্রতিদিন সংশ্লিষ্ট থানা এলাকায় দুপুর ৩ টা থেকে বিকেল ৫.৩০ মিনিট পর্যন্ত চলবে।
কর্মীসভায় কেন্দ্রীয় ও মহানগরীর নেতারা অংশ নিবেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির অন্যতম সদস্য হাজী মোঃ ইউসুফ জানান, থানা কমিটি গঠনের লক্ষ্যে সাংগঠনিক সভা ও আগামী আন্দোলন সংগ্রামে গতি আনতেই এ কর্মী সভা ডাকা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির থানা সমূহের কর্মীসভার সময়সূচি —
২৮ অক্টোবর শুক্রবার দারুসসালাম ও শাহআলী থানা, ২৯ অক্টোবর শনিবার মিরপুর ও কাফরুল থানা, ৩০ অক্টোবর রবিবার গুলশান ও বনানী থানা, ৩১ অক্টোবর সোমবার বাড্ডা ও রামপুরা থানা, ১ নভেম্বর মঙ্গলবার উত্তরা পূর্ব ও বিমানবন্দর থানা, ২ নভেম্বর বুধবার খিলক্ষেত ও ভাটারা থানা, ৩ নভেম্বর বৃহস্পতিবার উত্তর খান ও দক্ষিণ খান থানা, ৫ নভেম্বর শনিবার হাতিরঝিল ও শিল্পাঞ্চল থানা, ৬ নভেম্বর রবিবার তেজগাঁও ও শেরে-বাংলা নগর থানা, ৭ নভেম্বর সোমবার মোহাম্মদপুর ও আদাবর থানা, ৮ নভেম্বর মঙ্গলবার ক্যান্টনমেন্ট ও ভাষানটেক থানা, ৯ নভেম্বর বুধবার পল্লবী ও রুপনগর থানা, ১০ নভেম্বর বৃহস্পতিবার তুরাগ ও উত্তরা পশ্চিম থানা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম