1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গী বিশ্ব ইজতেমায় এক বদনা অজুর পানি ২০ টাকা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

টঙ্গী বিশ্ব ইজতেমায় এক বদনা অজুর পানি ২০ টাকা

এস কে সানি টঙ্গী (গাজীপুর) :
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১৬৫ বার

গাজীপুরে টঙ্গীর তুরাগ নদীর তীরে চলছে বিশ্ব ইজতেমা। আর এই সুযোগে নানা ব্যবসা কেন্দ্র খুলে বসেছেন স্থানীয়রা।

হকার ও মৌসুমি ব্যবসায়ীরা নানা রকমের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে রাস্তার দুই পাশে পসরা সাজিয়ে বসেছেন। এক বদনা অজুর পানি পেতে ২০-৩০ টাকা পর্যন্ত গুনতে হচ্ছে মুসল্লিদের।

শুধু তাই নয়, ঘণ্টাভিত্তিক মোবাইল চার্জ দেওয়া থেকে শুরু করে অনেককে আবার পুরোনো পত্রিকা ও পলিথিন বিক্রি করতে দেখা গেছে।

১৩ জানুয়ারি, শুক্রবার ইজতেমা এলাকা ঘুরে দেখা গেছে, জুমার নামাজে অংশ নিতে আসা মুসল্লিদের কাছে এক বদনা অজুর পানি ২০-৩০ টাকা, পুরোনো পত্রিকা ও নামাজের জন্য পলিথিন ১০ টাকায় বিক্রি করছেন মৌসুমি ব্যবসায়ীরা।

ইজতেমায় নামাজ পড়তে আসা আবদুল জলিল বলছেন, বাড়ি থেকে কিছু নিয়ে আসেনি। মাঠেও জায়গা পাইনি। বাধ্য হয়ে এক বদনা পানি কিনে অজু করেছি। পরে ১০ টাকা দিয়ে পত্রিকা কিনে সড়কেই নামাজ আদায় করেছি। তার মতো অনেকেই এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম