1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
৬৪ দি‌নে পা‌য়ে হে‌টে দে‌শ ভ্রমন কর‌লেন রাজবাড়ীর ইউছুফ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

৬৪ দি‌নে পা‌য়ে হে‌টে দে‌শ ভ্রমন কর‌লেন রাজবাড়ীর ইউছুফ

রাজবাড়ী প্রতি‌নি‌ধি ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ২১৯ বার

দে‌শের সব‌চে‌য়ে কম সম‌য়ে মাত্র ৬৪ দিনে পা‌য়ে হে‌টে দেশ ভ্রমন ক‌রেছেন রাজবাড়ী কালুখালীর মোঃ ইকবাল মন্ডল ওর‌ফে ইউছুফ নামের এক যুবক।

বৃহস্প‌তিবার দুপুর ১২টার দি‌কে রাজবাড়ীর শহীদ খু‌শি রেলও‌য়ে ময়দা‌নে অব‌স্থিত জেলার কেন্দ্রীয় শহীদ মিনা‌রে এ‌সে তি‌নি তার পথযাত্রা শেষ ক‌রেন।

এ সময় তি‌নি আ‌বেগাপ্লুত হ‌য়ে প‌ড়েন। প‌ড়ে তা‌র শুভাকা‌ঙ্খি ও বন্ধু-স্বজনরা তা‌কে ফু‌লেল শু‌ভেচ্ছা জানান।

জানা‌গে‌ছে, মাদকের ভয়াবহতা থে‌কে রক্ষা, জীবন বাঁচা‌তে রক্তদা‌নে উৎসা‌হ ও প‌রি‌বে‌শের বন্ধু গাছ কাটা থেকে বিরত রাখ‌তে ইউছুফ ২০২২ সা‌লের (১০ ন‌ভেম্বর) কক্সবাজা‌র কেন্দ্রীয় শহীদ মিনার থে‌কে ওয়াল‌কিং মিশন বাংলা‌দে‌শ না‌মে পথযাত্রা শুরু ক‌রেন। সেই ধারাবা‌হিকতায় ৬৪ দি‌নে ৩ হাজার ৩৬০ কি‌লো‌মিটার পথ পা‌য়ে হে‌টে আজ (১২ জানুয়ারী) রাজবাড়ীর কেন্দ্রীয় শহীদ মিনারে এ‌সে শেষ ক‌রে‌। এরআগে এতো কম সম‌য়ে পা‌য়ে হেটে ৬৪ জেলা কেউ ভ্রমন ক‌রেন নাই। তবে এই পথযাত্রায় তেমন কোন পৃষ্ঠ‌পোষকতা তি‌নি পান নাই।

আগামীতে পৃষ্ঠ‌পোষকতা পে‌লে ইউসুফ আরও বড় বড় চ‌্যা‌লেঞ্জ নে‌বেন ব‌লে আশাবাদী

ইউসুফ রাজবাড়ীর কালুখালী উপ‌জেলার তোফা‌দিয়া গ্রা‌মের দেলবর মন্ড‌লের ছে‌লে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম