1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মাগুরায় আটক ৫ রোহিঙ্গাকে কুতুপালং শরনার্থী শিবিরে ফেরত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

মাগুরায় আটক ৫ রোহিঙ্গাকে কুতুপালং শরনার্থী শিবিরে ফেরত

মোঃ সাইফুল্লাহ
  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার

মাগুরার শ্রীপুরে ৫ রোহিঙ্গা যুবককে আটকের পর কুতুপালং শরনার্থী শিবিরে ফেরত পাঠানো হয়েছে। শুক্রবার বিকেল ৩ টা ২০ মিনিটের দিকে উপজেলার ওয়াবদা নামক স্থান থেকে তাদের আটক করে শ্রীপুর থানা পুলিশ। তারা হলেন, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ১ নং কুতুপালং শরনার্থী শিবিরের মোতাহার হোসেনের ছেলে সেলিম হোসেন (১৯), কলিমুল্লাহের ছেলে সাদেক নূর (২৩), আরাফাত নূর (১৭), আবদুল হকের ছেলে রবিউল আলম (২৮) ও উখিয়া উপজেলার ১২ নং বাবুখালি কুতুপালং শরনার্থী শিবিরের মসিউল্লাহের ছেলে সালমান অরফে উমর ফারুক (১৬)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৩ টা ২০ মিনিটের দিকে নাকোল পুলিশ ক্যাম্পের এসআই মোঃ লাল্টু রহমান ও সঙ্গীয় ফোর্স চেকপোস্ট ডিউটি চলাকালীন নিউ গ্রিণ এক্সপ্রেস পরিবহনে তল্লাশির সময় ৫ জনকে সন্দেহ হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে নিজেদের রোহিঙ্গা বলে পরিচয় দেয়।

১৬ সেপ্টেম্বর শনিবার শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় আমাদের প্রতিনিধিকে জানান, তাদের আচার আচরণ ও অপরাধ মূলক কর্মকাণ্ডের সম্ভবনায় আটক করা হয়৷ পরে আদালতের আদেশে তাদেরকে গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শ্রীপুর থানা থেকে কুতুপালং শরনার্থী শিবিরের উদ্দেশ্যে ফেরত পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম