1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিটি গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে এক্স-ইনডেক্স পরিবারের শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

সিটি গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে এক্স-ইনডেক্স পরিবারের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ২২ বার

সিটি গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ফজলুর রহমান আর নেই। সোমবার ভোর ৪টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এদিকে, সিটি গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এক্স-ইনডেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাহিন বিন মাজহার এবং তার পরিবার।

সোমবার সকালে এক শোক বার্তায় এক্স-ইনডেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বলেন,”সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের মৃত্যুতে এক্স-ইনডেক্স গ্রুপ ও আমার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা জানাই।সেই সঙ্গে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।”

শোক বার্তায় এক্স-ইনডেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাহিন বিন মাজহার আরও বলেন, বাংলাদেশের শিল্প-বাণিজ্য বিকাশে ফজলুর রহমান বিশাল অবদান রেখে গেছেন।একজন সফল শিল্পোদ্যোক্তা হিসেবে দেশের অর্থনীতি বিকাশে তার অবদান সবাই স্মরণ রাখবেন। জীবনের শেষ দিন পর্যন্ত তার কর্মনিষ্ঠা, একাগ্রতা চিরস্মরণীয় হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম