1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৪১ বার

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে।। নবীগঞ্জের পল্লীতে নিজ ঘরে তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে নাছরিন আক্তার নোহা (১৫) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকালে উপজেলার বাউশা ইউনিয়নের হরিদরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।নিহত নাছরিন আক্তার নোহা ওই গ্রামের মাহমুদ আলীর মেয়ে। সে উপজেলার শাহ তাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায় সোমবার সকাল ১০টায় তার মা বাড়িতে ছিলেননা। দুপুর ১ টায় মা বাড়িতে এসে দেখেন রোমের দরজা ভেতর থেকে আটকানো। দরজা ভেঙ্গে দেখেন মেয়ের মরদেহ তীরের সাথে ঝুলছে। আত্মহত্যার কারন জানা যায়নি। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম