1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
বায়োফার্মার গ্রুপের নতুন এমডি ডাঃলকিয়ত উল্লাহ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

বায়োফার্মার গ্রুপের নতুন এমডি ডাঃলকিয়ত উল্লাহ

নিজস্ব প্রতিবেদক ঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার

দেশের অন্যতম শীর্ষ এবং রপ্তানিমূখী বহুজাতিক ওষুধ প্রস্ততকারী কোম্পানি বায়োফার্মা ও বায়ো গ্রুপের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নির্বাচিত হয়েছেন বাংলাদেশের ফার্মাসিউটিক্যালস ইন্ডাস্ট্রির অনন্য পথিকৃৎ ডা. লকিয়ত উল্যা। কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় তাকে এই পদে মনোনয়ন প্রদান করা হয়।

সভায় উপস্থিত ছিলেন বায়োফার্মার চেয়ারম্যান ডা. শাহাব উদ্দিন আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. আনোয়ারুল আজিম, সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. মোহা. মিজানুর রহমান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ডা. আলী আশরাফ খান ও মো সাইফুল আমীন, এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. তৌহিদ আল বেরুনি, বিপিএল হাউজিংয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত ডিরেক্টর ও প্রজেক্ট অপারেশন মো, জহিরুল হক এবং বরেণ্য চিকিৎসক ডা. আলী আশরাফ। এছাড়াও সিএমও, সিএসও, জিএম, পিএমডি, হেড অব এইচআর, কোম্পানি সেক্রেটারি, হেড অব ট্রেনিং, হেড অব ফাইনান্স, হেড অব ডিস্ট্রিবিউশন, হেড অব আইটিসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বায়োফার্মায় অবস্থান ও ভূমিকা : ডা. লকিয়ত উল্যা বায়ো গ্রুপের অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক ও শেয়ার হোল্ডার। ইতিপূর্বে তিনি কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্ব পালন করেন। এর আগে তিনি কোম্পানির প্রতিষ্ঠাতা মার্কেটিং ডিরেক্টর দায়িত্ব পালনকালে তার কর্মদক্ষতায় বিশ্বের প্রায় ২৫টি দেশের সঙ্গে আন্তর্জাতিক বানিজ্য গড়ে তোলার মাধ্যমে বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা অর্জন এবং ফার্মাসিটিক্যাল সেক্টরে বিশ্বব্যাপি বাংলাদেশের সুনাম ছড়িয়ে দেন। বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল সেক্টরে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন সময়ে দেশ-বিদেশে অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।বিদেশ ভ্রমণ : বিভিন্ন ব্যাবসায়িক উদ্দেশ্যে ডা. লকিয়ত উল্যা এশিয়ার- সৌদি আরব, আরব আমিরাত, কাতার, ওমান, জর্ডান, ইন্দোনেশিয়া, ভারত, শ্রীলংকা, নেপাল, ভিয়েতনাম, ফিলিপাইন, কম্বোডিয়া, মালয়েশিয়া, মিয়ানমার, সিঙ্গাপুর, পাকিস্তান, উজবেকিস্তান, কাজাখস্তান, চিন, জাপান, ইয়েমেন ও থাইল্যান্ড; ইউরোপের- যুক্তরাজ্য, ফ্রান্স, স্পেন, ইতালি, তুরস্ক ও রাশিয়া; আফ্রিকার- দক্ষিণ আফ্রিকা, মরক্কো, কেনিয়া, মোজাম্বিক, সুদান, লাইবেরিয়া, সেনেগাল, আইভরি কোস্ট, নাইজেরিয়া, মিশর, রিবিয়া, ঘানা, আলজেরিয়া, তিউনেশিয়া, জাম্বিয়া ও সোয়াজিল্যান্ড; উত্তর আমেরিকার- যুক্তরাষ্ট্র ও কানাডা; এবং দক্ষিণ আমেরিকার- ব্রাজিল, কলম্বিয় ও চিলি ভ্রমণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম