1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আমাউমেক ছাত্রলীগ সভাপতির মানহানির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ এবং মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

আমাউমেক ছাত্রলীগ সভাপতির মানহানির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ এবং মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৭ বার

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সভাপতি মো:- ইমদাদুল হক শিহাব এর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর তথ্য প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ এবং মানববন্ধন হরেছে।

রবিবার দুপুরে কলেজে ক্যাম্পাসে এ মানববন্ধন করে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সাধারণ শিক্ষার্থীবৃন্দ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

জানা গেছে, ২০২৩ সালে ১৪ অক্টোবর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মো. ইমদাদুল হক শিহাবকে সভাপতি ও মাহদী হাসানকে সাধারণ সম্পাদক করে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের ১০ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

কমিটি অনুমোদনের পর পর ই একটি বিশেষ মহল ছাত্রলীগ সভাপতি শিহাব কে বিতর্কিত করার জন্য উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তার মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ পরিবেশন করার মাধ্যমে তার মানহানির চেষ্টা চালায়।

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি সিহাবের সাথে কথা বললে সে জানায় যে, একদল স্বাধীনতা বিরোধী এবং মুজিব আদর্শ বিচ্যুত ছাত্রলীগ বিরোধী মহল তার মানহানি করার জন্য এসব অপকর্ম চালাচ্ছে। পাশাপাশি তারা ক্যাম্পাসের শিক্ষাবান্ধব একাডেমিক পরিবেশ কে অস্থিতিশীল করে তুলে শিক্ষার পরিবেশ বিনষ্ট করা এবং শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে বাংলাদেশ ছাত্রলীগকে কলঙ্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। সে এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ এবং নিন্দা জ্ঞাপন করার পাশাপাশি সবাইকে এসব ভিত্তীহীন সংবাদে কর্ণপাত না করার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন।

ক্যাম্পাস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহদী হাসান জানান যে, আমাদের ক্যাম্পাস চট্রগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে একাডেমিক দিক দিয়ে অগ্রগতিশীল একটি ক্যাম্পাস। ক্যাম্পাসের মানক্ষুন্ন করার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন মহল এ ধরনের অপপ্রচারে লিপ্ত হয়। এ ধরনের অপপ্রচার কে রুখে দিয়ে ক্যাম্পাসের একাডেমিক শিক্ষার পরিবেশ বজায় রাখতে বাংলাদেশ ছাত্রলীগ, আমাউমেক শাখা সর্বদা সচেষ্ট।

পাশাপাশি সাবেক হল ছাত্রলীগ সভাপতি আল মাসুদুর রহমান সোহেল জানান যে, সভাপতি সিহাবের সাথে আমার একটি তুচ্ছ বিষয় নিয়ে মনোমালিন্য হয়েছিলো এবং এর মীমাংসা হয়ে গেছে। এর পরপরই একদল কুচক্রী মহল উক্ত মনোমালিন্য কে ভিত্তি করে ছাত্রলীগকে বিতর্কিত করার জন্য বিভিন্ন অপচেষ্টা চালানো শুরু করে।

সাধারণ শিক্ষার্থীদের সাথে কথা বললে জানা যায় যে,বাংলাদেশ ছাত্রলীগ, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ শাখা সবসময় আমাদের পাশে থেকে ছাত্রছাত্রীদের শিক্ষার পরিবেশ উন্নয়ন, সুস্থ বিনোদনের ব্যবস্থা এবং শিক্ষার্থীদের যাবতীয় অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মূলত ক্যাম্পাসের শান্তিপূর্ণ শিক্ষার পরিবেশকে বিনষ্ট করে অস্থিতিশীল করে তুলার জন্য এ বিশেষ অপচেষ্টা চালানো হচ্ছে। আমরা এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ এবং নিন্দা জ্ঞাপন করছি।

নোয়াখালী প্রতিনিধি মাহবুবুর রহমান

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম