1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ বার

ফজলে মমিন

শ্রীপুর(গাজীপুর)থেকেঃ

গাজীপুরে গত ১৫ঘন্টার তিনজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শ্রীপুরের নগরহাওলা গ্রামে গৃহবধূ, শনিবার দুপুরে শৈলাট গ্রামে যুবক ও কালিয়াকৈরে ৮ম শ্রেণীর শিক্ষার্থী আত্মহত্যা করেছে। পুলিশ মরদেহ গুলো উদ্ধার করেছে।

গাজীপুরের শ্রীপুরে নগরহাওলা গ্রামে স্বামীর কর্তৃক মারধরের পর শুক্রবার দিবাগত রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছে গৃহবধূ মুন্নি বেগম (২১) নামে এক গৃহিনী। গৃহবধূ মুন্নি বেগম শেরপুর জেলার নকলা উপজেলার চরকুইয়া গ্রামের সানোয়ার হোসেনের স্ত্রী। স্বামীর সাথে শ্রীপুরের নগরহাওলা গ্রামের মো: মাজাহারুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় কারখানায় শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় বাসিন্দা রমজান আলী বলেন, বিভিন্ন সময় তাদের তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। গতকাল রাতেও তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হয় এক পর্যায়ে সানোয়ার মুন্নিকে মারধর করে। ধারণা করছি, মারধরের কারণে মুন্নি ঘরের বাহিরে গিয়ে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

অপরদিকে, জেলার শ্রীপুর উপজেলার শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রাম থেকে মনু তালুকদার নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক মনু তালুকদার (২৩) শৈলাট গ্রামের মতিউর রহমানের ছেলে।

নিহতের স্বজন আফতাব উদ্দিন বলেন, মনু তালুকদার দীর্ঘ কয়েক বছর মানষিক ভাবে বিকারগ্রস্ত ছিলেন। শনিবার দুপুরে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে আত্মীয় স্বজনরা জানতে পেরে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লাহ্ বলেন, খবর পেয়ে শনিবার সকালে গৃহবধু ও দুপুরে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুটি ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, গাজীপুরের কালিয়াকৈরের পল্লী বিদ্যুৎ খাজারটেক এলাকায় শনিবার সকালে ৫’শ টাকা না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে নাজমুল নামের ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত নাজমুল টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার লাউখোলা গ্রামের আরিফ হোসেনের ছেলে নাজমুল হোসেন (১৪)। নাজমুল তার বাবা-মা’র সাথে কালিয়াকৈর উপজেলার পল্লী বিদুৎ খাজারটেক এলাকার দুলাল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে বাবা রাজমিস্ত্রি ও মা স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন।

এলাকাবাসী, পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে বিদ্যালয় থেকে ফিরে বাবা আরিফের কাছে ৫শ টাকা চায় নাজমুল। এসময় টাকা চাওয়ার কারণ ও টাকা না থাকার বিষয়টি নাজমুলকে জানায় তার বাবা। এনিয়ে নাজমুল তার বাবা-মায়ের সাথে রাগ করে।

ওই টাকা না পেয়ে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে দেয় নাজমুল। পরে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে ঝুলন্ত অবস্থায় থেকে নামিয়ে গাজীপুরের জিরানী শেখ ফজিলাতুনন্নেসা মুজিব বিশেষ শায়িত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কাশিমপুর মেট্টো থানা পুলিশ ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

গাজীপুর মহানগর পুলিশের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধারের পর স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম