1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৭ বার

নোয়াখালী প্রতিনিধিঃ

For those seeking top-notch replica watches from the UK, best replica watches offers an impressive selection at budget-friendly prices.

La replica Panerai è esatta al 99% come l’originale Panerai. Tutti gli repliche panerai utilizzano movimenti di alta qualità, non del tipo di poche dozzine di dollari.

IWC Replica Watches show Swiss luxury replica iwc watch here best cheap price with AAA High quality fake watches.

We offer replica is of the entire range of replica rolex watches at low prices and enjoy the best replicas available.

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের জমিদারহাট বাজারের ইজারাদার আবদুল খালেক (৫৫) নামের এক ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারিরা তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও নগদ টাকা লুট করে নিয়ে যায় বলেও অভিযোগ করেছেন ব্যবসায়ী আবদুল খালেক।

সকালে জমিদারহাট বাজারে এ ঘটনা ঘটে। আহত আবদুল খালেক জমিদার হাট বাজারের ইজারাদার এবং অম্বর নগরের সুরুজ মিয়ার ছেলে। তিনি বর্তমানে রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের স্থায়ী বাসিন্দা।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, মাংস ব্যবসায়ী আবুদল খালেককে দীর্ঘ থেকে নানাভাবে স্থানীয় সন্ত্রাসী এনায়েত হোসেন মিলন নাজেহাল করে আসছিলো। এ পর্যায়ে এসে মিলন বিভিন্নভাবে খালেককে হুমকি ধমকি দিয়ে আসছিলো। গত কয়েকদিন ধরে খালেকের কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে মিলন। এর সূত্র ধরে কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে খালেকের মাংস দোকানে হামলা চালায় মিলন। এসময় তারা খালেককে দেশিয়ে অস্ত্র দিয়ে মারধর করে জখম করে।

ব্যবসায়ী আবদুল খালেক অভিযোগ করে বলেন, হামলাকারিরা তাকে মারধর করে আহত করার পর তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর করে এবং দোকানের ক্যাশ থেকে ১লাখ ৫০হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চৌমুহনীর একটি হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় আহত ব্যবসায়ী থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম