1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৯ বার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

বাংলাদেশ ভূঁইয়া সোসাইটি (বিবিএস) এর চৌদ্দগ্রাম উপজেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফারুক হোসেন রাজডা ভূঁইয়ার সম্মতিক্রমে গত শুক্রবার রাতে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আলহাজ¦ মিজানুর রহমান কালু ভূঁইয়া ও দপ্তর সম্পাদক মাহমুদুল হাছান ভূঁইয়া শামীম স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

নবঘোষিত কমিটির চৌদ্দগ্রাম উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্তরা হলেন: সভাপতি স্কাইল্যাব হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মো: সারোয়ার হোসেন ভূঁইয়া লাভলু, সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী তৌহিদ উল্লাহ ভূঁইয়া, সাধারণ সম্পাদক সিএইচসিপি আবুল কালাম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ব্যবসায়ী মো: ইউসুফ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সিএইচসিপি মীর হোসেন ভূঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ব্যবসায়ী মোহাম্মদ আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক আবদুল মতিন রাশেদ ভূঁইয়া।

বাংলাদেশ ভূঁইয়া সোসাইটি (বিবিএস) একটি অরাজনৈতিক জনকল্যাণে অঙ্গিকারবদ্ধ প্রগতিশীল সমাজসেবামূলক সংগঠন। এ সংগঠনটি জনস্বার্থে দেশ ও বিদেশে বিভিন্ন সেক্টরে কাজ করে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে বিবিএসের নতুন কমিটি অনুমোদন দেয়ায় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফারুক হোসেন রাজডা ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলহাজ¦ মিজানুর রহমান কালু ভূঁইয়া ও দপ্তর সম্পাদক মাহমুদুল হাছান ভূঁইয়া শামীমসহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন সহ কৃতজ্ঞতা জানিয়েছেন নবগঠিত চৌদ্দগ্রাম উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম