1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ১৮টি প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে স্বীকৃতি দিলো মাগুরা জেলা প্রাশাসন! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

মাগুরায় ১৮টি প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে স্বীকৃতি দিলো মাগুরা জেলা প্রাশাসন!

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩২ বার

মোঃ সাইফুল্লাহ

‘ভালো কাজের নাগরিক অনুশীলন, স্বীকৃতি দিবে জেলা প্রশাসন এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় ১৮টি প্রতিষ্ঠান ও ব্যক্তিকে স্বীকৃতি প্রদান করেছে মাগুরা জেলা প্রশাসন। ২৫৷ ফেব্রুয়ারী রবিবার বিকেলে মাগুরার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ খায়রুল আলম শেখ।

বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক অনিন্দিতা রায়, মাগুরার পুলিশ সুপার মোঃ মসিউদ্দৌলা রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদেরসহ অন্যরা। অনুষ্ঠান থেকে মাগুরার বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় কে অটিজম আক্রান্ত শিশুদের সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে দীর্ঘ বছর ধরে প্রায় বিনামূল্যে সেবা দেয়ার জন্য স্বীকৃতি প্রদান করা হয়।

একইভাবে মাগুরার মানুষকে একটি পরিচ্ছন্ন জেলা উপহার দেয়ার জন্য নিরলস কাজ করার জন্য বিডি ক্লিন মাগুরা টিম, দীর্ঘ বছর মাগুরার মানুষকে চিকিৎসা সেবা দিয়ে গরিবের ডাক্তার হিসেবে পরিচিতি পাওয়া মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের প্রথম পরিচালক ডা: সুশান্ত কুমার বিশ্বাস, মাগুরার ইতিহাস ও ঐতিহ্য নিয়ে কাজ করা ডা: কাজী তোসুকুজ্জামান, চিত্রশিল্পী ও ভাস্কর জগদীশ অধিকারীসহ ১৮ জনকে স্বীকৃতি দেয়া হয়। স্বীকৃতির স্মারক হিসেবে প্রত্যেককে একটি করে ক্রেস্ট, সার্টিফিকেট ও টি-শার্ট উপহার দেয়া হয়।

গতবছর ২৬ মার্চ থেকে মাগুরা জেলা প্রশাসকের উদ্যোগে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জেলার বিভিন্ন এলাকার উল্লেখযোগ্য মানুষকে ভালো কাজের স্বীকৃতি দিয়ে আসছে। এর ফলে মানুষ ভালো কাজ করতে আরো বেশি উৎসাহিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দ। সমাজকল্যাণ সচিব তার বক্তব্যে বলেন -দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সরকার বিশেষ ভূমিকা রাখছে।

এ উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে সমাজকল্যাণ মন্ত্রণালয় বিশেষভাবে কাজ করছে। মাগুরা জেলাকে একটি উন্নত জেলা হিসেবে গড়ে তুলতে যা কিছু লাগবে সবই আমরা করব বলে আশ্বাস দেন তিনি।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম