1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস

ফজলে মমিন,শ্রীপুর(গাজীপুর)
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২৬ বার

ফজলে মমিন,শ্রীপুর(গাজীপুর) থেকেঃ

গাজীপুর-৩ (শ্রীপুর) আসনের প্রয়াত সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট মো. রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১মার্চ) বাদ জুম্মা শ্রীপুর পৌর শহরের ‘শ্রীপুর ভবন’ জামে মসজিদের পাশে তার সমাধিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসমূহের গাজীপুর জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। বাদ জুম্মা মরহুমের পরিবারের পক্ষ থেকে ওই মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। পরে গণভোজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রয়াত রহমত আলীর বড় ছেলে বিশ্বখ্যাত পদার্থ বিঞ্জানী যুক্তবাষ্ট্রের প্রিন্সটন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃজাহিদ হাসান তাপস, কন্যা গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রানালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপিকা রোমানা আলী টুসি, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রয়াত এমপির ছেলে অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ এডঃসামছুল আলম প্রধান,পৌর মেয়র আলহাজ মোঃ আনিছুর রহমান,আঃলীগ নেতা বাবু,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল,ওয়াজ উদ্দিন,আহসান উল্লাহ, এডঃ শাহীন,রফিকুল ইসলাম বুলবুল,শেখ নজরুল ইসলাম,শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন আহমেদ,যুবনেতা মনিরুজ্জামান জামান,জাহিদুল ইসলাম রবিনসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ,জেলা,ুপজেলা,পৌর,আন্চলিক এবং ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও গনমাধ্যমের সংবাদকর্মীগন উপস্হিত ছিলেন।
বিশ্বখ্যাত পদার্থ বিঞ্জানী অধ্যাপক ডঃ জাহিদ হাসান তাপস উপস্হিত নেতাকর্মী এবং আগত মুসল্লীদের কাছে বাবার আত্নার মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন এবং নিজে দোয়া করেছেন পাশাপাশি তাঁদের পরিবার যেন তাঁর বাবার মতই দেশ ও দশের কল্যানে আমৃত্যু পর্যন্ত কাজ করতে পারেন সেই সহযোগীতাও চেয়েছেন সকলের কাছে।তিনি বলেন,প্রত্যেকেই দায়িত্ব নিয়ে নিজের সন্তানকে ভালো মানুষ হিসেবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে।

প্রসঙ্গত, ২০২০ সনে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন অ্যাডভোকেট মো. রহমত আলী এমপি । তিনি গাজীপুর-৩ আসনে ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম