1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২৮ বার

রাজবাড়ী প্রতিনিধি

আসন্ন রমজান উপলক্ষে ঢাকা-খুলনা ও ঢাকা বেনাপুল রুটে ট্রেনের সংখ্যা ও ট্রেনের বগি বৃদ্ধি করা হবে। অনলাইন টিকিটের পাশাপাশি স্টেশনেও টিকিটের ব্যবস্থা রাখা হবে। রাজবাড়ীতে রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম।
অন্যদিকে রাজবাড়ী জেলায় বন্ধ থাকা রেলওয়ে ষ্ট্রশন গুলো দ্রুত সময়ের মধ্যে চালু করা হবে বলে তিনি এক প্রশ্নের জবাবে জানান।
শুক্রবার (১ মার্চ) ঢাকা থেকে আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে রাজবাড়ী আসেন রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম। ট্রেন থেকে নামার পর প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেন, ঢাকা থেকে যারা ঢাকা- খুলনা-রাজশাহী- বেনাপোল রূটে যাতায়াত করেন তারা যাতে সহজে ও স্বাচ্ছন্দে বাড়ি ফিরতে পারেন সেজন্য এই রুটে ট্রেনের সংখা বাড়ানো সিধ্যান্ত হয়েছে। এছাড়া যে কয়েকটি ট্রেন এখন চলামান আছে সেগুলোতে বগি বাড়ানো হবে। এই বগিগুলোতে যাত্রী সিটে বসে যাওয়ার পাশাপশি দাড়িয়েও যাতে যেতে পারে সে ব্যবস্থাও থাকবে।
রাজবাড়ীতে স্টেশন রয়েছে ১৫ টি। এর মধ্যে ৯টিতেই কোন স্টেশন মাস্টার নেই। এ ব্যাপারে জানতে চাইলে মন্ত্রী বলেন ইতি মধ্যে রেলে জনবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সেখান থেকে যে সকল স্টেশনে মাস্টার নেই সেখানে মাস্টার নিয়োগ দেওয়া হবে। এ প্রক্রিয়া চলমান রয়েছে।
রাজবাড়ীর হয়ে পদ্মাসেতুর উপর দিয়ে সুন্দরবন এক্সপ্রেস, বেনাপোল এক্সপ্রেস, আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ও নকশীকাঁথা মেইল ট্রেনসহ মোট চারটি পর্যন্ত ট্রেন ঢাকায় চলাচল করছে।
এসময় আরও জেলা প্রশাসক আবু কায়সার খান, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোরশেদ আরুজ, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম, সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম