1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্কাসের কারিগরি সহায়তায় হাসি মুখ ফাউন্ডেশনের অ্যাডভোকেসি ইভেন্ট আয়োজন। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

স্কাসের কারিগরি সহায়তায় হাসি মুখ ফাউন্ডেশনের অ্যাডভোকেসি ইভেন্ট আয়োজন।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২৩ বার

মোঃ সেলিম উদ্দিন (কক্সবাজার)

প্ল্যান ইন্টারন্যাশনালের কারিগরি সহায়তা এবং গ্লোবাল অ্যাফেয়ার্স, কানাডার আর্থিক সহায়তায়, SKUS স্বাস্থ্য উন্নয়ন উদ্যোগের মাধ্যমে কক্সবাজারে (স্থানীয় এবং রোহিঙ্গা সম্প্রদায় উভয়) নারী ক্ষমতায়ন ও সুরক্ষার জন্য উখিয়া উপজেলায় LEAP প্রকল্প বাস্তবায়ন করছে। এই প্রকল্পের লক্ষ্য হলো লিঙ্গ সমতা, নারীর ক্ষমতায়ন, জীবন দক্ষতা উন্নয়ন, যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে সচেতন করা এবং অধিকার বাস্তবায়ন, মানসিক স্বাস্থ্য, ইতিবাচক অভিভাবকত্ব ইত্যাদি বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি করা।

স্কাসের কারিগরী সহায়তায় LEAP প্রকল্পের অধীনে বিগত এক বছর ধরে স্থানীয় সংস্থা হাসি মুখ ফাউন্ডেশন এর প্রাতিষ্ঠানিক সক্ষমতা বৃদ্ধি করার নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

“হাসি মুখ ফাউন্ডেশন”, উখিয়ার জালিয়া পালং ইউনিয়নে অবস্থিত, একটি স্বেচ্ছাসেবী সংস্থা যা স্থানীয় কিশোর-কিশোরী, বালক-বালিকা এবং যুবক-যুবতীদের নেতৃত্বে পরিচালিত।

LEAP প্রকল্পের অংশ হিসেবে, হাসি মুখ ফাউন্ডেশন ৭ মার্চ, ২০২৪ ইং উপজেলা পর্যায়ে একটি অ্যাডভোকেসি ইভেন্টের আয়োজন করে।

উক্ত ইভেন্টে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা: রাজিব পাল, উখিয়া সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মির্জা শামীম, এবং প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর প্রতিনিধিবৃন্দ।

স্কাসের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, মনিটরিং এন্ড ইভালুয়েশন অফিসার আরফাত হাবিব, ট্যাকনিকাল অফিসার-GBV ওয়াইচিংনু চৌধুরী, LEAP মেন্টর মোহাম্মদ ইব্রাহীম ও কেইস ম্যানেজমেন্ট অফিসার ফারজানা নূর। পাশাপাশি অংশ নেন হাসি মুখ ফাউন্ডেশন এর সভাপতি ও প্রতিনিধিবৃন্দ।

হাসি মুখ ফাউন্ডেশন এর সভাপতি মোহাম্মদ জাহেদ জানান, LEAP প্রকল্পের অধীনে আমরা বিগত এক বছর ধরে যে কারিগরী সহায়তা পেয়েছি তার মাধ্যমে আমাদের সদস্যরা প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের সাথে সমন্বয়সাধন করে মাঠ পর্যায়ে কাজ বাস্তবায়নের সার্বিক দক্ষতা অর্জন করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম