1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩৭ বার

মুহা. ফখরুদ্দীন ইমন,

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে বিজিবি’র কুমিল্লা সেক্টর সদর দপ্তর এবং অধীনস্থ ব্যাটালিয়নের উদ্যোগে কুমিল্লার চৌদ্দগ্রামে দুস্থ, অসহায় ও হতদরিদ্র ২ শতাধিক মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিজিবি’র পক্ষ থেকে ইফতার ও খাদ্য সামগ্রী পেয়ে সুবিধাভোগি দুস্থ-অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করে বিজিবি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বুধবার (২৭ মার্চ) বিকেলে বিজিবি’র উপজেলার জগন্নাথদীঘি বিওপি ক্যাম্প মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন বিজিবি, কুমিল্লার সেক্টর সদর দপ্তর কমান্ডার কর্ণেল মো: শরীফুল ইসলাম।

বিজিবি প্রদত্ত প্রেস রিলিজ সূত্রে জানা গেছে, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। এই মহতি উদ্যোগের অংশ হিসেবে বিজিবি, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইলসহ অধীনস্থ কুমিল্লা সেক্টর সদর দপ্তর কর্তৃক এবং ব্যাটালিয়ন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে বুধবার বিকালে ইফতার, রাতের খাবার ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সবসময়ই সমাজের দারিদ্র জনগোষ্ঠী ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে অনুষ্ঠানে উপস্থিত বিজিবি কর্মকর্তারা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম