1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশলয় প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক চৌধুরী মুহাম্মদ তৈয়ব আর নেই, বাদে আছর স্কুল মাঠে জানাযা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

কিশলয় প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক চৌধুরী মুহাম্মদ তৈয়ব আর নেই, বাদে আছর স্কুল মাঠে জানাযা

কিশলয় প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক চৌধুরী মুহাম্মদ তৈয়ব আর নেই, বাদে আছর স্কুল মাঠে জানাযা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার

ঈদগাঁও প্রতিনিধি।

না ফেরার দেশে চলে গেলেন কক্সবাজারের অনন্য শালীন ও সুশৃঙ্খল পরিবেশের শিক্ষা প্রতিষ্ঠানের রূপকার তথা মানুষ গড়ার কারিগর আলহাজ্ব চৌধুরী মুহাম্মদ তৈয়ব।

৩ এপ্রিল দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৬৫ বছর বয়সী এ বটবৃক্ষ। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

বুধবার (৩ এপ্রিল) ভোর ৬ টার দিকে চট্টগ্রাম পাঁচলাইশ বড় মসজিদে তাঁর প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ নিয়ে যাওয়া হয় তার পৈত্রিক নিবাস কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী গ্রামে। সেখানে তাঁর হাতে গড়া শিক্ষা প্রতিষ্ঠান কিশলয় স্কুল মাঠে একইদিন বাদে আছর জানাযা শেষে তাকে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে।

আলহাজ্ব চৌধুরী মুহাম্মদ তৈয়বকে চেনে মাওলানা তৈয়ব কিংবা তৈয়ব হুজুর নামেই। মানুষ গড়ার কারিগর হিসেবে তিনি এতদঞ্চলে সর্বমহলে শ্রদ্ধার পাত্র।

আলহাজ্ব চৌধুরী মুহাম্মদ তৈয়বের জন্ম ১৯৫৯ সালে। তার বেড়ে উঠা, পড়াশুনা চট্টগ্রাম শহরেই। শিশুকাল থেকে বর্তমান সময় পর্যন্ত তার ঠিকানা খুটাখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মাইজপাড়া। তার বাবা মরহুম মৌলভী মোঃ হানিফ, মা মরহুমা মরিয়ম খাতুন,স্ত্রী খদিজা বেগম ও ২ ছেলে ৩ মেয়ে।

বরণ্য এ শিক্ষাবিদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি আলহাজ্ব জাফর আলম, উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান, তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ রহমতুচ্ছালাম, কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন প্রধান মোঃ তাজুল ইসলাম, খুটাখালী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জিয়াউল করিম, আল ফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদরাসার সুপার মাওঃ আবদু শুক্কুর, ফুলছড়ি দাখিল মাদরাসার সুপার মাওঃ বশির আহমদ ও কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, প্রধান শিক্ষক, সহযোগী শিক্ষক-কর্মচারীবৃন্দ।
৩/৪/২০২৪ খ্রি.
সেলিম উদ্দীন, ঈদগাঁও -০১৮১৮১২৫৪০০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম