1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রকাশিত সংবাদে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রতিবাদ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

প্রকাশিত সংবাদে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রতিবাদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার

মোঃ জুয়েল রানা

তিতাস প্রতিনিধি

গত ১৬ এপ্রিল কুমিল্লা থেকে প্রকাশিত আঞ্চলিক দৈনিক ’আজকের কুমিল্লা’য় ঈদ পুনর্মিলনীতে জামায়াত নেতাদের সাথে আওয়ামী লীগ নেতার মত বিনিময় শিরোনামে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবী করেছেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয় যে,
তিতাস উপজেলা সমাজসেবা সংগঠনের নামে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে জেলা ও উপজেলা জামায়াত নেতাদের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের মতবিনিময় করার অভিযোগ উঠেছে। তবে দেলোয়ার হোসেন পলাশ এই অভিযোগকে ভিত্তিহীন বলেছেন। সংবাদে আরও উল্লেখ করা হয় “তিতাস উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েকজন নেতাকর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, এটা সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের ব্যানারে মূলত জামাতের বর্ধিত সভা ছিল, সেখানে আওয়ামী লীগের একজন পদধারী রাজনীতিবিদ হয়ে পলাশের উপস্থিত থাকাটা মেনে নেয়া যায় না।”

প্রতিবাদপত্রে তিনি বলেন, সামাজিক সংগঠনের ব্যানারে আমি জনপ্রতিনিধি হিসেবে ঈদ পুনর্মিলনী/ওয়াজ-মাহফিলের মত সামাজিক অনুষ্ঠানে যাওয়ার অধিকার রাখি। আর আমার উপজেলার জনগণের স্বার্থ এবং মঙ্গলের জন্য যেকোনো কাজ করতে আমি বদ্ধপরিকর। সেজন্য তিতাস উপজেলার শান্তি ও উন্নয়নের জন্য আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।
আমি জেলা পরিষদের সদস্যদের পুনর্মিলন শেষে ঢাকা ফেরার পথে স্থানীয় কিছু গণ্যমান্য ব্যক্তি দেখা করে যাওয়ার অনুরোধ করলে সেখানে উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাৎ করি। এটি কোন রাজনৈতিক মতবিনিময় সভা ছিল না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম