1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ২০ বার

পল্লী সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচীর আওতায় মেরামতকৃত চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার দারোগাবাজার থেকে গন্ডামারা ইউনিয়ন অফিস ভায়া মনকিচর ডিসি রোডের শুভ উদ্বোধন ও মনছুরিয়া বাজার থেকে বঙ্গবন্ধু স্কুল সংলগ্ন শীলকূপ ইউনিয়ন পরিষদ সড়কের কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বাঁশখালী আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান।

গতকাল বৃহস্পতিবার বিকালে ওই সড়কের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, শীলকূপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, বর্তমান শীলকূপ ইউনিয়নের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন, শীলকূপ ইউপির সদস্য বৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে শীলকূপ ইউনিয়ন পরিষদে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুজিবুর রহমান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন উপভোগ করুন। পিছিয়ে পড়া বাঁশখালীকে এগিয়ে নিতে আমাকে সময় দিন। একটি স্মার্ট বাঁশখালী বিনির্মানে আমি কাজ করে যাচ্ছি।’

এ সময় বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে তিনি বলেন, ‘আমি আপনাদের সন্তান। আমাকে ফুলের শুভেচ্ছা জানানোর কি আছে। আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের দেওয়া দায়িত্ব পালন করে যেতে পারি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম