1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৬ জন গ্রেফতার – মাদক উদ্ধার ! ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ! Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার

ফজলে মমিন

শ্রীপুর (গাজীপুর)

দেশের উপর দিয়ে বয়ে যাওয়া তীব্র দাবদাহে খেটে খাওয়া অসহায় মানুষ ও পথচারীদের প্রাণ যখন ওষ্ঠাগত ঠিক সেই সময় গাজীপুরের শ্রীপুর পৌরসভার মানবিক মেয়র আলহাজ মোঃ আনিছুর রহসান তাঁর মানবিক দৃষ্টিভঙ্গি থেকে তৃষ্ণার্তদের পাশে দাঁড়িয়েছেন বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন নিয়ে।
৩০ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২টায় পৌরসভাস্হ জনবহুল এলাকা মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নীচে তৃষার্স্ত খেটে খাওয়া অসহায় মানুষ এবং পথচারীদের মাঝে পৌরসভার পক্ষ হতে সুপেয় পানির বোতল ও স্যালাইন বিতরণ করা হয়েছে।পৌর মেয়র আলহাজ মোঃ আনিছুর রহমান উপস্হিত থেকে এ কার্যক্রম পরিচালনা করেন।
পৌর মেয়র শ্রীপুর উপজেলার ব্যস্ততম বানিজ্যিক এলাকা মাওনা চৌরাস্তার উড়ালসেতুর দুই প্রান্তে,সেতুর নিচে এবং পাইকারী কাঁচা বাজার এলাকায় পরিবহন শ্রমিক, যাত্রী, রিকশা চালক,ভ্যানচালক, এবং পথচারীদের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরণ মানবিক ও আখেরাতের কল্যাণের কাজ করেছেন বলে সচেতন মহল মনে করছেন। মেয়রের এধরণের মানবিক কাজ করে মানুষের পাশে দাঁড়িয়ে বরাবরই প্রশংসা কুঁড়িয়েছেন।
পানি ও স্যালাইন বিতরণকাল মেয়র বলেন, অতিবৃষ্টি ও অনাবৃষ্টি আল্লাহর পক্ষ থেকে মানব জাতির উপর গজব।এই গজব থেকে বাঁচতে হলে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। তীব্র দাবদাহে সাধারণ শ্রমজীবী মানুষ যখন দিশেহারা ঠিক তখন শ্রীপুর পৌরসভার পক্ষ হতে সাধ্যমত বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন নিয়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে।আপনারা দোয়া করবেন আমি যেন সকল মানবিক কাজে সাধ্যমত অংশগ্রহণ আপনাদের পাশে দাঁড়াতে পারি।।

পাসি ও স্যালাইন বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্হিত ছিলেন কাউন্সির আলী আজগর,মহিলা কাউন্সিলর আফরোজা,পৌর নির্বাহী কর্মকর্তা,স্যানেটারি কর্মকর্তা মোঃজাকির হেসেন,বাজার শাখার কর্মকর্তা,তৌফিক,কর শাখার ফারুকসহ পৌরসভার বিভিন্ন কর্মচারিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম