1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরের সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছর পূর্তিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৩য় বারের মত মাও. সোলাইমান ফারুকী ভাইস-চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জসিম চেয়ারম্যান আন্তর্জাতিক কম্পিউটার কোডিং এন্ড প্রোগ্রামিং সেমিনারে অংশ নিতে রাশিয়া যাচ্ছে ফারাবি রাউজানের চিকদাইরে চার কোটি টাকার আড়াই একর খাস জমি উদ্ধার রাউজান পৌরসভা প্রকল্পে উৎপাদিত ব্ল্যাক সোলজার জৈব সার হস্তান্তর ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে টিউবওয়েল বিতরণ করেন– মাজহারুল ইসলাম সুজন এমপি মাগুরায় দুর্নীতি প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত তিতাসে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙ্গে ১৫ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন মাগুরায় ১ লাখ ১৯ হাজার ৫৯৩ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর টার্গেট জনগণের প্রবল ইচ্ছার কারণেই দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি- রেহানা মজিদ ঠাকুরগাঁওয়ে আয়োডিনযুক্ত লবণের প্রয়োজনীয়তা বিষয়ে মতবিনিময়

সৈয়দপুরের সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছর পূর্তিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শহর থেকে নিয়মিত প্রকাশিত, পাঠকপ্রিয় সংবাদ পত্র সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছর পূর্তি উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকাল ৫ টায় পৌর কমিউনিটি সেন্টারের কনফারেন্স রুমে এর আয়োজন করা হয়।

এতে ইফতার পূর্ব আলোচনায় মূল বক্তব্য পেশ করেন পত্রিকাটির সম্পাদক ও কামারপুকুর ডিগ্রি কলেজের প্রভাষক এবং জেলা বিএনপির অন্যতম নেতা শওকত হায়াত শাহ। অভ্যর্থণা জানান জনসমস্যার প্রতিনিধি, কলামিস্ট ও শুভানুধ্যায়ীরা।

অনুষ্ঠানে সৈয়দপুরের সকল রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ও পৌর পরিষদের জনপ্রতিনিধিগন, ব্যবসায়ী, সূধীবৃন্দ, সাংবাদিক ও একটি হাফেজিয়া মাদরাসার শিশু শিক্ষার্থীরাসহ প্রায় ৫ শতাধিক নিমন্ত্রিত ব্যক্তি উপস্থিত ছিলেন।

প্রভাষক শওকত হায়াত শাহ বলেন, সাপ্তাহিক জনসমস্যা প্রতিষ্ঠাকাল থেকে সৈয়দপুরকে জেলা চাই শ্লোগান নিয়ে এগিয়ে যাচ্ছে। বলেন বিজ্ঞাপন দাতা ও পাঠকদের সহযোগিতা ও ভালবাসায় পত্রিকাটি সর্বস্তরের পাঠক ও বোদ্ধা মহলের প্রিয় সংবাদ পত্র হিসেবে নিজের অবস্থান দৃঢ় করতে পেরেছে। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম