1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ঈদগাঁওতে আগুনে পুড়ে ছাই হলো ফার্নিচার মার্কেট, ক্ষয়ক্ষতি প্রায় ২৫ কোটি টাকা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

ঈদগাঁওতে আগুনে পুড়ে ছাই হলো ফার্নিচার মার্কেট, ক্ষয়ক্ষতি প্রায় ২৫ কোটি টাকা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২১ বার

 

সেলিম উদ্দীন, ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও বাজারের বাঁশঘাটা ফার্নিচার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতাহতের খবর পাওয়া না গেলেও প্রায় ৩০ টি দোকান, কারখানা ভস্মিভূত হয়ে প্রায় ২৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

২২ মে (বুধবার) ভোর ৪ টায় এ ঘটনাটি ঘটে উপজেলার ঈদগাঁও বাজারের বাঁশঘাটা মসজিদ সংলগ্ন এলাকায়।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, ভোর ৪ টার দিকে কোনো এক ফার্নিচার কারাখানা বা দোকান থেকে মশার কয়েল থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে লেলিহান চারদিকে ছড়িয়ে পড়লে প্রায় ৩৯ টি দোকান পুড়ে ভস্মিভূত হয়।

প্রতিবেশী এবং ব্যবসায়ীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালালেও ততক্ষণে দোকান, কারখানার বিভিন্ন ডিজাইনের ফার্নিচার, গাছ ইত্যাদি পুড়ে প্রায় ২৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

রামু ফায়ার স্টেশনের স্টেশন মাস্টার সোমেন বড়ুয়া জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ৩০ টি দোকান পুড়ে ২৫ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ক্ষতিগ্রস্তরা তাদের জানিয়েছেন বলেও জানান তিনি।

একইদিন দুপুরে ঈদগাঁও বাজারের ফার্নিচার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন ও দোকান মালিকদের সাথে কথা বলেছেন, সদর রামু ঈদগাঁও আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক জননেতা আলহাজ্ব লুৎফুর রহমান কাজল।

এসময় তিনি ফার্নিচার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করে ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং ভবিষ্যতে এরকম অগ্নিকান্ড যাতে না ঘটে সবাইকে সতর্ক থাকার পরামর্শও দেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম