1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক মাগুরায় প্রতারণার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক প্রধান শিক্ষক!

চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৯ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। পুষ্টি সপ্তাহের উদ্বোধন করেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো: গোলাম কিবরিয়া টিপু। বৃহস্পতিবার (০৯ মে-১৫ মে) থেকে আগামী বুধবার পর্যন্ত পুষ্টি সপ্তাহ উপলক্ষে মাঠ পর্যায়ে উপজেলার বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক কার্যক্রম চলবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

বৃহস্পতিবার (০৯ মে) সকালে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটরিয়ামে এ উপলক্ষে আয়োজিত আলোচনা ও জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: গোলাম কিবরিয়া টিপুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডা. আবু মুহাম্মদ হাসান, ডা. মেজবাহ উল আলম, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি মো: আবদুল জলিল রিপন, নার্সিং সুপারভাইজর খালেদা রওশন আরা, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর মাহতাব উদ্দিন, স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা হাবিবুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক আমিনুল ইসলাম ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক জসিম উদ্দিন প্রমুখ। পুষ্টি সপ্তাহের বিস্তারিত চিত্র ও কর্মসূচি উপস্থাপন করেন ডা. আল রায়হান পাটোয়ারী। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তার, নার্সসহ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম